শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার

বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার

বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার
বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী : রাজশাহীর বাঘা হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড তাজা গুলিসহ মোঃ রতন (৩০) নামে এক অস্ত্র কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (২০ মার্চ ) রাত ৮টায় বাঘা থানাধীন হেলালপুর নামক এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ রতন রাজশাহী জেলার চারঘাট থানাধীন বালিয়াডাঙ্গা গ্রামের মৃত রেকাতের ছেলে।

বৃহস্পতিবার (২০ মার্চ ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় বাঘা থানাধীন হেলালপুর (মুছার ঈদগাহ) গ্রামস্থ জনৈক মোঃ দোয়েল সাংবাদিক এর বসতবাড়ীর দক্ষিণ দিকে ও জনৈক মোঃ আঃ সুবহান এর ফসলি জমির দক্ষিণ পার্শ্বে অবস্থিত চারঘাট টু বাঘা গামী পাঁকা রাস্তার উপর একজন ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার ৮টায় সেখানে অভিযান চালিয়ে অস্ত্র কারবারী মোঃ রতনকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে তার পরিহিত ট্রাউজার প্যান্টের সাথে কোমরের সামনের দিকে খাকী ও লাল রংয়ের কসটেপ দ্বারা পেঁচিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত অবৈধ পিস্তল ও গুলি উদ্ধার করে।

গ্রেফতার  অস্ত্র কারবারীর বিরূদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply